Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামির আত্মসমর্পণ

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

ঝালকাঠির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় ৬ বছর সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি আদালতে আত্মসমর্পণ করেছে। ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ গাজী রহমান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আত্মসমর্পণকৃত আসামীর নাম লিটন মোল্লা। সে রাজাপুর উপজেলার শুক্তাগড় গ্রামের নুরুল ইসলাম মোল্লার ছেলে। গত ৮ জুলাই আদালত তাকে ৬ বছর সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক মাসের দন্ডাদেশ প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ২১ জুন রোলা গ্রামের হালিমা খাতুন মহিলা মাদরাসায় পুলিশ অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ লিটন মোল্লাকে গ্রেফতার করে। রাজাপুর থানার এসআই আব্দুল কাইয়ুম বাদি হয়ে তার বিরুদ্ধে মামলা করেন। পুলিশ লিটন মোল্লা, তার সহযোগী আলমগীর হোসেন ও শাহিন খন্দকার নামের আরও দু’জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত শাহীন খন্দকার ও আলমগীরকে মামলা থেকে খালাস প্রদান করেন। লিটন মোল্লা এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ