Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিস্তি দিতে না পারায় যুবকের আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

কলাপাড়ায় এনজিওর কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় সোহাগ ফকির (৩০) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল রবিবার সকাল ১০টার দিকে টিয়াখালী ইউনিয়নে রজপাড়া গ্রামের তার শ্বশুর লাল মিয়ার বাড়িতে সবার অগোচরে তিনি গলায় ফাঁস দেন। নিহত সোহাগ ফকির কলাপাড়া পৌর শহরের বাদুরতলীর এলাকার লতিফ ফকিরের ছেলে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে সোহাগ শ্বশুর বাড়িতে ঘর তৈরি করে থাকতেন। বিভিন্ন এনজিও থেকে তিনি ঋন নিয়েছেন। গতকাল রবিবার সকালে এনজিওর টাকা নিয়ে প্রতিবন্ধী বউয়ের সাথে বাকবিতন্ডা হলে তিনি সবার অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
কলাপাড়া থানার ওসি মিনরুল ইসলাম জানান, এঘটনায় কলাপাড়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ধারনা করা হচ্ছে এনজিও ঋণে জর্জরিত হয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ