Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দ আহমদ সিরিকোটির সালানা ওরশ সফল করার আহ্বান

জামেয়া সুন্নিয়া শিক্ষক পরিষদের সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

আল্লামা সৈয়্যদ আহমদ শাহ সিরিকোটির (রহ.) বার্ষিক সালানা ওরশ উদযাপন উপলক্ষে এক জরুরি সভা গতকাল (শনিবার) জামেয়া আহমদিয়া সুন্নিয়ার শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়্যদ মোহাম্মদ অছিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ড. মাওলানা মুহাম্মদ লিয়াকত আলী, মুফাসসির আল্লামা কাজী মোহাম্মদ ছালেকুর রহমান আলকাদেরী, হোস্টেল তত্ত¡াবধায়ক মাওলানা আবু তাহের মুহাম্মদ নুরুল আলম, ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক মাওলানা মুহাম্মদ ইলিয়াছ আলকাদেরী, আরবি প্রভাষক মাওলানা মুহাম্মদ আনিসুজ্জামান, মাওলানা জসিম উদ্দিন আলকাদেরী, ক্বারী মোহাম্মদ আনোয়ারুল ইসলাম প্রমুখ।

সভায় আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আগামীকাল সোমবার সৈয়্যদ আহমদ শাহ সিরিকোটির (রহ.) সালানা ওরশ সফল করার জন্য সর্বস্তরের সুন্নি মুসলমানের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়। ওরশের সার্বিক কামিয়াবী ও সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন জামেয়ার প্রবীণ শিক্ষক মাওলানা আবুল হাশেম শাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ