Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাঙায় যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

ফরিদপুরের ভাঙা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের শেখপুরা গ্রামের একটি পাটক্ষেত থেকে সিরাজুল মাতুব্বর (২৮) নামে এক যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উক্ত গ্রামের সূর্য মিয়া মাতুব্বরের ছেলে। গতকাল শনিবার সকালে ঐ যুবকের লাশ নিজ বাড়ির কাছে একটি পাটক্ষেত থেকে উদ্ধার করা হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে সে ঘুমিয়ে পড়ে। রাতে দুর্বৃত্তরা তাকে অন্যত্র ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বাড়ির পাশে পাটক্ষেতে ফেলে যায় বলে ধারণা করা হচ্ছে। সকালে পরিবারের লোকজন লাশ চিহ্নিত করে পুলিশে খবর দিলে, ভাঙা থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে ভাঙা থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙা সার্কেল) গাজী রবিউল ইসলাম ওসি তদন্ত নিখিল চন্দ্র ও এস.আই আব্দুল্লাহ ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙা সার্কেল) গাজী রবিউল ইসলাম জানান স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল উক্ত গ্রামের পাটক্ষেতের মধ্যে সিরাজুল মাতুব্বরের ক্ষত-বিক্ষত লাশ পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। উক্ত লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অচিরেই ঘাতকদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ