Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাহাড়ি ঢল ও টানা বৃষ্টিতে ভয়ংকর রূপে গড়াচ্ছে সিলেটে সুরমা কুশিয়ারায়

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৯:৪২ পিএম

সিলেটে উজানের পাহাড়ি ঢল ও টানা বৃষ্টিতে সুরমা কুশিয়ারার পানি বিভিন্ন পয়েন্টে বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। দুপুর ১২টার রিডিং অনুযায়ী এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
পানি উন্নয়ন বোর্ড সূত্র জানিয়েছে- বেলা ১২টায় সিলেটে সুরমা নদীর পানি বিপদসীমার ১০.৫০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হয়েছে। কানাইঘাটে প্রবাহিত হয়েছে বিপদসীমার ১৩.২৯ সেন্টিমিটার উপর দিয়ে।কুশিয়ারা নদীর পানি বিয়ানীবাজারের শেওলায় প্রবাহিত হয়েছে বিপদসীমার ১২.৭০ সেন্টিমিটার উপর দিয়ে। শেরপুরে প্রবাহিত হয়েছে বিপদসীমার ৮.৩৪ সেন্টিমিটার উপর দিয়ে। জৈন্তাপুরে সারী নদীর পানি প্রবাহিত হয়েছে বিপদসীমার ১১.৬১ সেন্টিমিটার উপর দিয়ে এবং কানাইঘাটে লোভাছড়ার পানি প্রবাহিত হয়েছে বিপদসীমার ১৪.৬৮ সেন্টিমিটার উপর দিয়ে। এছাড়া সকাল ৯টার প্রাপ্ত তথ্যে জকিগঞ্জের আমলশীদে কুশিয়ারা নদীর পানি প্রবাহিত হয়েছে বিপদসীমার ১৫.৩৭ সেন্টিমিটার উপর দিয়ে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্যা পরিস্থিতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ