Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেল থেকে ফিরে এসে বাদীকে হুমকি

নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

সরিসাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড়া গ্রামের মৃত মাহাম্মদ আলীর বখাটে সন্ত্রাস দুস্কৃতিকারী ছেলে ওয়াহেদ আলী একই গ্রামের বাদী রাজিয়া সুলতানার দায়ের করা মামলায় জেল খেটে ফিরে এসে ঐ বাদীকে প্রান নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। 

অভিযোগের ভিত্তিতে জানা যায়, ওয়াহেদ আলী গত ২৫ মার্চ একই গ্রামের পাশবর্তী দিনমুজুর রফিকুল ইসলামের অনুপস্থিতিতে সন্ধার পরে স্ত্রী রাজিয়া সুলতানার ঘরে অর্তকিতভাবে ঢোকে তাকে শ্লীলতা হানির চেষ্টা করে। এ সময় রাজিয়া সুলতানা চিৎকার দিলে আশে পাশের লোকজন এসে ধাওয়া করলে ওয়াহেদ দৌড়ে পালিয়ে যায়। এ নিয়ে গ্রামের লোকজন দফায় দফায় শালিশ বেঠকের ব্যবস্থা নিলে বিষয়টি মিমাংশা না হলে অবশেষে ৭ এপ্রিল ২০১৯ইং তারিখে রফিকুল ইসলামের স্ত্রী রাজিয়া সুলতান সরিষাবাড়ী থানায় মামলা করে।

ঐ মামলায় বিবাদী ওয়াহেদকে সরিষাবাড়ী থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করলে দীর্ঘ দেড় মাস জেল খেটে গত রমজানের আগে জামিনে মুক্তি পায় সে। বাদী রাজিয়া সুলতানা এ প্রতিবেদককে জানায়, ২৫ মার্চ বিবাদী ওয়াহেদ আমাকে আমাকে জোর পুর্বক ইজ্জত হানি ঘটাতে ব্যর্ত হলে সে এখনো তার প্রতহিংসা রয়ে গেছে। আমি রাস্তাঘাটে বের হতে পারছিনা। জেল থেকে মুক্তি পেয়ে বিবাদী আমার স্বামী, শ্বশুর শ্বাশুরীসহ বাড়ির অন্যান্য লোকদের হত্যা গুমসহ নানা প্রকার ভয়ভীতি দেখিয়ে আসছে। আমি বিষয়টি সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান ও মামলার সংশ্লিষ্ট কর্মকর্তাকে অবহিত করলে তারা কোন প্রতিকার নিচ্ছেনা।

গতকাল শুক্রবার সকালে বিবাদী ওয়াহেদ আলীর বাড়িতে গেলে সে সাংবাদিকদের সাথে কোন কথা বলবেনা বলে জানায়। বাদী রাজিয়া সুলতানা এ ব্যাপারে স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ