Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হাকিমপুরে ছোটভাইয়ের হাতে বড়ভাই খুন

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুর জেলার হাকিমপুরে ছোটভাইয়ের বটির কোপে বড়ভাই খুন হয়েছে। নিহত ওই বড়ভাইয়ের নাম নৃপেন ওড়াং (৩৮)। সে উপজেলার খাটাউচন্না হিন্দু পাড়া গ্রামের মোল্লা ওড়াং এর ছেলে। আজ ভোররাতে রংপুর সেন্ট্রাল ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নবাবগঞ্জ থানার এএসআই মো. সাজু জানান, নৃপেনের ছোট ভাই মাদকাসক্ত সঞ্জিত ওড়াং বৃহস্পতিবার রাতে তার স্ত্রীকে মারধর করার সময় বড়ভাই নৃপেন এগিয়ে আসে বাধা দেয়। এ সময় বটি দিয়ে সঞ্জিত ওড়াং তার বড়ভাইকে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।
গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে রংপুর সেন্ট্রাল ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার শেষরাতে তার মৃত্যু হয়েছে।
হাকিমপুর থানার ওসি মো. মোকলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের বোন রাজু বালা বাদী হয়ে আজ শনিবার দুপুরে হাকিমপুর থানায় একটি হত্য মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ