Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পীরগঞ্জে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের পীরগঞ্জ উপজেলায় ১০ম শ্রেণির এক মাদরাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ছাত্রের নাম সুমন মিয়া (১৫)। উপজেলার বড়আলমপুর গ্রামের চুল্লাখষ্টি পাড়ার সাইদুর রহমানের ছেলে। সুমন পাটগ্রাম দাখিল মাদরাসার ছাত্র ছিল।
আজ শনিবার সকালে উপজেলার বড়আলমপুর গ্রামের আতোয়ার মেম্বারের বাড়ির পূর্ব পাশে ইউকিলিপ্টাস গাছের বাগানে তার লাশ পাওয়া যায়।
এলাকাবাসীর খবরে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে সুমন বাড়ি থেকে বের হয়। বিকেলে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তার খোঁজ করতে থাকে। রাত সাড়ে ১০টার দিকে সুমন মোবাইল ফোনে জানায় সে সমিতির বৈঠকে অন্যান্য সদস্যদের সঙ্গে মোমিন মার্কেটে রয়েছে। এর ঘণ্টাখানেক পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। সারা রাত খোঁজ করেও সুমনের কোনো সন্ধান পায়নি পরিবারের সদস্যরা। আজ শনিবার সকালে সুমনের লাশ পাওয়া যায়।
পুলিশ আরো জানায়, প্রাথমিক সুরতহাল রিপোর্টে সুমনের লিঙ্গ ও অণ্ডকোষ কাটা অবস্থায় দেখা গেছে। এছাড়া তার দুই পা রশি দিয়ে বাঁধা ছিল। গামছা দিয়ে তার গলা পেঁচানো ছিল। সুমন ওই এলাকার নিউ মডেল সমবায় সমিতির ক্যাশিয়ারের দায়িত্বে নিয়োজিত ছিল।
নাম প্রকাশ না করার শর্তে ক্ষমতাসীন দলের এক নেতা বলেন, ‘ওই দিন সুমনের কাছে সমিতির ফান্ডের নগদ ৫৯ হাজার টাকা ছিল। ওই ঘটনাকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটতে পারে। এছাড়াও লোকের মুখে মেয়েলি ঘটনারও গল্প শোনা গেছে।’
পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এখনও কেউ আটক হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ