Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বৃষ্টির পানি ইস্যুতে ভাইয়ের হাতে খুন : আটক ২

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

বৃষ্টির পানি গড়ানোকে কেন্দ্র কওে কুষ্টিয়ার আইলচারায় ভাইয়ের সাথে দ্বন্দ্বে ভাই খুন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বাগডাঙ্গায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বাগডাঙ্গা গ্রামের নুর আলীর পুত্র আশাদুল হকের ঘরের টিনের চালের বৃষ্টির পানি তার সৎ ভাই মুরাদের বাড়ির ভীতর দিয়ে যাচ্ছিলো। এতে পানি যেতে বাধা দেন সৎ ভাই মুরাদ ও তার স্ত্রী। বৃষ্টির এ পানি গড়াকে কেন্দ্র করে ভাইয়ের সাথে কথাকাটাকাটি হয়। হাতাহাতির এক পর্যায়ে মুরাদ তার ছোট ভাই আশাদুলকে লাঠি দিয়ে পিটাতে আরম্ভ করে। সেই সাথে মুরাদের স্ত্রী, ছেলে ও বেটার বউসহ আশাদুলকে মেরে রক্তাক্ত জখম করে।

এতে গুরুতর আহত হন আশাদুল হক (৪২)। এ ঘটনাকে কেন্দ্র করে আশাদুলের পরিবারকে অবরুদ্ধ করে রাখে। এ নিয়ে গ্রাম্য সালিশে আহত আশাদুলকেই জরিমানা করে। এ ঘটনার পরের দিন আহত আশাদুল বড় আইলচারা বাক্সব্রীজ মোড়ে আসলে মাথায় রক্তক্ষরণজনিত কারণে মাটিতে পড়ে জ্ঞান হারান। স্থানীয়রা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। ওই রাতে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। এ ঘটনায় পুলিশ আসামী ভাই মুরাদ ও ভাবীকে গ্রেপ্তার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ