Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

একজনের ফাঁসি ৩ জনের যাবজ্জীবন

ব্রাহ্মণবাড়িয়ায় দুই মামলার রায়

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় আলাদা দুটি হত্যা মামলার রায়ে একজনের মৃত্যুদন্ড এবং ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়েছে। গতকাল সকালে জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম চাঞ্চল্যকর এই দুই হত্যা মামলার রায় প্রদান করেন।
এরমধ্যে স্ত্রী কামরুন্নাহার ত‚র্না হত্যা মামলায় তার স্বামী আরিফুল হক রনিকে মৃত্যুদন্ড দেয়া হয়েছে। দন্ডপ্রাপ্ত আসামি রনি পলাতক। অন্য মামলার রায়ে বাঞ্ছারামপুরের মো. রিপন মিয়া হত্যাকান্ডে জড়িত ৩ আসামিকে যাবজ্জীবন দেয়া হয়। জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড দেয়া হয়। আশুগঞ্জের চরচারতলায় ২০১৭ সালের ২৪ এপ্রিল ত‚র্না হত্যার ঘটনা ঘটে। এব্যাপারে ত‚র্নার পিতা মফিজুল হক বাদী হয়ে থানায় একটি মামলা করেন। এই মামলায় তূর্নার স্বামী রনিকে একমাত্র আসামি করা হয়।

অন্যদিকে বাঞ্ছারামপুরের রূপসদী ইউনিয়নের পশ্চিম কান্দাপাড়ার মো. রিপন মিয়া খুন হন স্ত্রীর পরকীয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে। এই হত্যা মামলায় একই ইউনিয়নের বেলানগর গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে শিপন মিয়া, বাতেন মিয়ার ছেলে মো. কবির মিয়া ও কাজী মোস্তফার ছেলে মো. হাবিব মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড দেয় আদালত। তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদন্ড দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ