Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

গত সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মোস্তফা মিয়া (৪০) এবং বুধল ইউনিয়নের সুতিয়ারা গ্রামের মো. ইয়াছিন মিয়া (৪৫)। নিহত মোস্তফা মিয়ার বড় ভাই আব্দুল জব্বার জানান, রাত ৮ টার দিকে বাড়িতে বিদ্যুতের লাইনের কাজ করতে গিয়ে মোস্তফা তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সদর হাসপাতালের চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম বলেন, রোগীকে হাসপাতালে আনার পূর্বেই মৃত্যু হয়। 

এদিকে নিহত ইয়াছিনের ছোটভাই আক্কাস মিয়া জানান, সন্ধ্যার পর সুতিয়ারা গ্রামে অটোরিকশা গ্যারেজে ব্যাটারি চালিত রিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে ভাই ইয়াছিন গুরুতর আহত হন। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম উদ্দিন বলেন, মৃত্যুর ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ