Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

লালমোহনে শিশুমেলা উপলক্ষে আলোচনা সভা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ভোলার লালমোহনে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে)’ প্রকল্পের জিওবি খাতের আওতায় শিশু মেলা উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিস ও লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে লালমোহন উপজেলা নির্বাহি অফিসার হাবিবুল হাসান রুমানা সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এবিএম খলিলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মাহমুদুর রহমান, জেলা তথ্য অফিসার আহসান কবার, উপজেলা শিক্ষা কর্মকর্তা আইয়ুব আলী, লালমোহন থানা অফিসার ইনচার্জ মীর খায়রুল কবার, তজুমুদ্দিন থানা অফিসার ইনচার্জ মো. ফারুক আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, শিশু বক্তা মডেল সঃ প্রাঃবিদ্যাঃ ৫ম শ্রেণীর ছাত্র ইফতেখার হাসান জিসান, মাসুমা খানম সঃপ্রাঃবিদ্যাঃ ৫ম শ্রেণীর ছাত্রী ফাইজা আক্তার রাইসা, হাই স্কুল সংলগ্ন প্রাঃ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আরাফাত রহমান সাকিব। আলোচনা সভার পূর্বে মেলার উদ্বোধন, স্টল পরিদর্শন করেন নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমিসহ উপস্থিত কর্মকর্তা, সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ। শিশু মেলা উপলক্ষে র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ