Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এরশাদের ছেলে এরিককে ভয়ভীতি দেখানোয় জিডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র শাহাতা জারাব এরশাদ এরিককে ভয়ভীতি দেখানোর অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। গতকাল সোমবার রাজধানীর গুলশান থানায় জিডি করেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক মেজর (অব.) মো. খালেদ আখতার। গুলশান থানার ওসি তদন্ত মাহাবুর আলম দৈনিক ইনকিলাবকে বলেন, জিডির বিষয়টি তদন্ত করা হচ্ছে। কারা এবং কেন মোবাইল ফোনে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছে তা খতিয়ে দেখতে এরই মধ্যে তদন্ত টিম কাজ শুরু করেছে।
জিডিতে উল্লেখ করা হয়, আমি মেজর (অব.) মো. খালেদ আখতার, পিতা মরহুম শাফায়ে হোসেন, পরিচালক হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট, আমার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন যাবৎ অসুস্থ থাকায়, তার ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে কে বা কারা মোবাইল ফোনে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছে। জিডিতে তার মোবাইল নম্বর ও ঠিকানা উল্লেখ করে আরও বলা হয়েছে, আমি হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক হিসেবে এরিকের সকল ভালো-মন্দ দেখাশোনার দায়-দায়িত্ব আমার ওপর অর্পিত হয়।
উল্লেখ্য, এরশাদ-বিদিশা দম্পতির একমাত্র সন্তান এরিক এরশাদ। বাবা-মার ছাড়াছাড়ির পর পালাক্রমে উভয়ের সঙ্গে থাকেন এরিক। তবে নিরাপত্তার কারণে বেশির ভাগ সময় বাবার সঙ্গে বারিধারার প্রেসিডেন্ট পার্কে অবস্থান করতেন তিনি। এইচ এম এরশাদ অসুস্থ হয়ে বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল; তবে শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ