Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা ব্যাংকের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১:০০ এএম

নানা আয়োজনের মধ্যদিয়ে ঢাকা ব্যাংক সফল যাত্রার ২৪ বছর পালন করে। বিভিন্ন আয়োজনের মধ্যে সকালে ব্যাংকের কর্র্পোরেট অফিসে এবং সকল শাখায় ছিল মিলাদ ও দোয়া মাহফিল।

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পিএফডিএ-ভোকেশনাল ট্রেইনিং সেন্টার ট্রাস্ট-কে ২৪ লাখ টাকা এবং সিড (বিশেষ শিশুদের জন্য বিশেষায়িত বিদ্যালয়) ফাউন্ডেশন-কে ১২ লাখ টাকার চেক প্রদান করা হয়। এছাড়া ঢাকা ব্যাংক আনুষ্ঠানিকভাবে ‘ব্লাড ব্যাংক ম্যানেজমেন্ট সফ্টওয়্যার এবং সাপোর্টিং ওয়েবসাইট’ চালু করে। ব্যাংক এ জন্যে ‘সন্ধানী’কে ১০ লাখ টাকা অনুদান প্রদান করে। ব্যাংকের পক্ষ থেকে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনকে ঢাকায় একটি আন্তর্জাতিক টুর্ণামেন্ট আয়োজনের জন্য স্পন্সরশীপের জন্য ৭ লাখ টাকার চেক প্রদান করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন পিএফডিএ-ভোকেশনাল ট্রেইনিং সেন্টার এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিসেস সাজিদা রহমান ড্যানি, বাংলাদেশ বাস্কেটবল ফাউন্ডেশন এর সেক্রেটারী জেনারেল এ, কে, সরকারসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

অন্যান্যদের মধ্যে সাবেক চেয়ারম্যান এটিএম হায়াতুজ্জামান খান, পরিচালক আলতাফ হোসেন সরকার, মোহাম্মদ হানিফ, মো. আমিরুল্লাহ, আবদুল্লাহ্ আল-আহসান, মির্জা ইয়াসির আব্বাস, স্বতন্ত্র পরিচালকগণ মো. মুজিবুর রহমান, এ. এস. সালাউদ্দিন আহমেদ, সাবেক পরিচালক খন্দকার মোহাম্মদ শাহজাহান এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এমরানুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সাকির আমিন চৌধুরী, এ. কে. এম. শাহনেওয়াজসহ ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ