Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক

গোলাম মোহাম্মদ সিরাজ এমপি

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

বগুড়া জেলা বিএনপি আহ্বায়ক ও বগুড়া-৬ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেছেন, এ সরকার জোর করে রাষ্ট্রক্ষমতা দখল ও দীর্ঘ মেয়াদে অবৈধভাবে ক্ষমতা ভোগ করতেই এ দেশের গণমানুষের আস্থাভাজন ও সর্বাধিক জনপ্রিয় নেত্রী ‘গণতন্ত্রের মা’ বেগম খালেদা জিয়াকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ১০ মাস পূর্বে মিথ্যা মামলা দিয়ে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রেখেছেন। তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাবন্ধী করে রাখার মাধ্যমে সরকার প্রমাণ করেছে তারা গণতন্ত্রকে বন্দী করে রাখতে চায়। কারণ দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক। যিনি সারা জীবন গণতন্ত্র প্রতিষ্টা করার লক্ষে আন্দোলন সংগ্রাম করে গেছেন। এছাড়াও তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

নব-নির্বাচিত এমপি গোলাম মো. সিরাজ নির্বাচিত হবার পর সদর আসনের সম্মানিত জনগনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনে গত রবিবার সদরের ফাঁপোর, এরুলিয়া, নিশিন্দারা, নুনগোলা, গোকুল ও নামুজা ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। গণসংযোগ ও পথসভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, এম আর ইসলাম স্বাধীন, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, কেএম খায়রুল বাশার, ওমর ফারুক খান, মনিরুজ্জামান মনির, সদর উপজেলা বিএনপি সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, জহরুল ইসলাম, খাদেমুল ইসলাম খাদেম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, বিএনপি নেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, নাজমা আক্তার, যুবদল নেতা মজনু ও ছাত্রদল নেতা মহব্বত প্রমুখ। এছাড়াও কৈচড় টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজের উদ্যোগে কলেজ মাঠ চত্তরে গণসংবর্ধনা সভায় নব-নির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজকে কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ রফিকুল ইসলাম তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ