Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুত্র ও পুত্রবধূ মিলে মারল মাকে

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

পঞ্চগড়ে ভিটে ছাড়া করতে শতবর্ষী মাকে মারপিট করেছে ছেলে ও পুত্রবধূ। ছেলে ও পুত্রবধূর মারপিটে আহত শরীর নিয়ে মা হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদীঘি ইউনিয়নের গলেহা ফুল পাড়া এলাকায়।
পুলিশ ও পরিবারের সদস্যরা জানায়, শনিবার দুপুরে ওই এলাকার মৃত সালাউদ্দীনের ছেলে ফারুক হোসেন ও পুত্রবধূ স্ত্রী ইনছানা মিলে মা শতবর্ষী হাফেজা খাতুনকে ভিটে ছাড়া করতে মারপিট করে। এক পর্যায়ে মা হাফেজা খাতুনকে তার আরেক ছেলে সফিকুল উদ্ধার করতে গেলে তাকেও মারপিট করা হয়। ছেলে সফিকুল ইসলাম তার মাকে আহত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আর এম ও প্রতীক কুমার বণিক জানান, মারামারি ঘটনায় হাফেজা খাতুন নামে এক বয়স্ক রোগী আমাদের হাসপাতালে এসেছেন। তার শরীরে যে ব্যাথা রয়েছে আমরা তার চিকিৎসা দিচ্ছি।
এদিকে শনিবার রাতেই মা হাফেজা খাতুন বাদী হয়ে ছেলে ফারুক ও পুত্রবধূ ইনছানা ও নাতী রিদয় কে আসামী করে পঞ্চগড় সদর থানায় অভিযোগ দায়ে করে। পুলিশ গতকাল রোববার বিকেলে পঞ্চগড় শহরের রৌশনাবাগ এলাকা থেকে ফারুককে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ