Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাথর নিক্ষেপ প্রতিরোধে লিফলেট বিতরণ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় ভ্রমনের লক্ষ্যে চলন্ত ট্রনে পাথর নিক্ষেপকে না বলুন এই স্লোগানকে সামনে রেখে জনগনকে সচেতন করতে রেলওয়ের পক্ষথেকে লিফলেট বিতরন করা হয়।

গতকাল রোববার বিকেলে সান্তাহার জংশন স্টেশনে এই লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণকালে লালমনিরহাট রেল বিভাগের ডিআরএম মো. শফিকুর রহমান বলেন, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করা একটি ঘৃন্য অপরাধমূলক কাজ। ওইসব অপরাধীদের নিক্ষেপ করা পাথরের আঘাতে ট্রেনের ক্ষয়ক্ষতির পাশাপাশি রেল কর্মকর্তা-কর্মচারীসহ অনেক যাত্রী ইতোমধ্যে আহত-নিহত হয়েছেন। এরজন্য রেল কর্তৃপক্ষ গভীরভাবে উদ্বিগ্নি। পাথর নিক্ষেপের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা আমার আপনার এবং সকলের দায়িত্ব। সকলের প্রতি পাথর নিক্ষেপকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে যাত্রীদের স্বাচ্ছন্দ্যময় ভ্রমনে সহযোগীতা কার আহবান জানান। এসময় অন্যন্যের মধ্যে লামনিরহাটের ডিটিএস শওকত জামিল মহসী, স্থানীয় স্টেশন মাস্টার রেজাউল ইসলাম ডালিম, স্থানীয় শ্রমিক লীগের সভাপতি রেজাউল ইসলাম, সম্পাদক আঃ মান্নান, শামীম হাসান শহীন, হেড টিসি ইসতিয়াক করিম ইমুন, আহমেদ রেজা শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ