Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির হজ ক্যাম্প পরিদর্শন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ গত বুধবার হজ্জ¦ ক্যাম্প পরিদর্শন করেন। স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ বিভাগের পরিচালক অধ্যাপক ডা. সানিয়া তহমিনা, হজ্জ ক্যাম্প মেডিকেল সেন্টার এর ইনচার্জ সহকারী পরিচালক ডা. মো. জমশেদ আলী, ডা. মোস্তফা মাহমুদ, ইভ্যালুয়েটর এবং অন্যান্য কর্মকর্তাগণ সে সময় উপস্থিত ছিলেন। মহাপরিচালক হজ্জ মেডিকেল সেন্টারের বিভিন্ন বিভাগ ও কক্ষ পরিদর্শন করেন। তিনি টিকা প্রদান ও ডিজিটাল স্বাস্থ্য সনদ প্রদান প্রত্যক্ষ করেন। এরপর সম্মানিত হজ্জ যাত্রীদের জন্য আয়োজিত মেডিকেল ক্যাম্পে কর্মরত ডাক্তার, নার্স, প্যারামেডিক্স ও অন্যান্য কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন।

উল্লেখ্য, এবারও সম্মানিত হজ্জ যাত্রীগণকে ইনফ্লুয়েঞ্জা ও ম্যানেনজাইটিস রোগের টিকাদান, ই-হেলথ্ প্রোফাইল তৈরী ও চিকিৎসা সেবা কার্যক্রম হজ্জ্ব ফ্লাইট শেষ না হওয়া পর্যন্ত ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক মেডিকেল ক্যাম্পের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। এ ছাড়াও তিনি হজ্জ ক্যাম্পের ভিতরে অবস্থিত বিভিন্ন হোটেল ঘুরে দেখেন ও হোটেলের পরিষ্কার পরিচ্ছন্নতা ও খাদ্য পরিবেশন ব্যবস্থা পর্যবেক্ষন করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ