Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জা ফখরুল ভন্ড : নাসিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

পাবনার ঈশ্বরদীতে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গুলিবর্ষণ এবং বোমা হামলা মামলার রায় প্রত্যাখ্যান করায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে মিথ্যাবাদী ও ভÐ বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, কত বড় ভÐ ও মিথ্যাবাদী হলে তিনি (ফখরুল) এ কথা বলতে পারেন। ঈশ্বরদীতে যখন বোমা হামলা ও গুলিবর্ষণ হয়, তখন আমি সেখানে উপস্থিত ছিলাম। আমি দেখেছি- বিএনপির সন্ত্রাসীরা কত জঘন্য ও কত ভয়াবহ। গতকাল কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও চলমান রাজনীতি বিষয়ে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে হরতাল আহŸানকারীদের উদ্দেশে নাসিম বলেন, গ্যাসের দাম নিয়ে হইচই করবেন না। হরতালের রাজনীতি ভোঁতা হয়ে গেছে। এ দেশের মানুষ হরতালের রাজনীতি পছন্দ করে না। হরতালের নামে বিশৃঙ্খলা করবেন না। সংসদে আসুন, এসব বিষয় নিয়ে আলোচনা করুন। সংসদেই সব সমস্যার সমাধান করুন। মায়ের চেয়ে মাসির দরদ বেশি উল্লেখ করে ১৪ দলের এ সমন্বয়ক বলেন, হরতাল ডেকে, জ্বালাও পোড়াও করে, বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন শাহে আলম মুরাদ, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কামাল চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ