Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে এসডিজি বিষয়ক কর্মশালা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম


ঢাকার ধামরাইয়ে স্থানীয় পর্যায়ে টেকসই অভীষ্ট (এসডিজি) বাস্তাবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত একদিনের এ কর্মশালায় প্রশিক্ষণ দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব শাহানারা ইয়াসমীন লিলি।

সভাপতিত্ব করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম। আরও উপস্থিত ছিলেন মেয়র গোলাম কবির মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও এ্যাড. সোহানা জেসমিন মুক্তা, এসি ল্যান্ড অন্তরা হালদার, ঢাকা জেলা পরিষদ সদস্য নাছিমা আক্তার প্রমুখ। প্রশিক্ষণ কর্মশালায় অংশ গ্রহন করেন উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, এনজিও প্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ। টেকসই উন্নয়নের জন্য ১৭টি বিষয় নিযে বিস্তর আলোচনা করা হয়। বিশেষ করে ধামরাইয়ে কৃষি জমি সুরক্ষা নিয়ে উপস্থিত সকলের লিখিত মতামত নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ