Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর যাত্রাবাড়ীতে দোকান কর্মচারীকে কুপিয়ে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় এক দোকান কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার নাম আমজাদ হোসেন (৩৮)। গতকাল বুধবার সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মিডফোড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গতকাল রাত পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, কাজলা ব্রীজের পাশে ১ নং কুতুবখালী কর্ণফুলী সুইট মিট নামে একটি মিষ্টির দোকানের কর্মচারী আমজাদ। সেখানে তিনি স¤প্রতি যোগ দেন। আরেক কর্মচারী মঙ্গলবার দিবাগত রাতে ধারালো অস্ত্র দিয়ে ঘুমন্ত অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। বুধবার বিকালে দোকান মালিক সেন্টু ঘোষ দোকান খোলার পর আমজাদের রক্তাক্ত লাশ দেখতে পায়।
পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। তবে কি কারনে সহকর্মী তাকে হত্যা করেছে তা জানা যায়নি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহত আমজাদ বি- বাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার মুসলিম খানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ