Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জাপার প্রেসিডিয়াম সভা আজ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

জাতীয় পার্টির প্রেসিডিয়ামের জরুরি সভা ডেকেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ বুধবার এরশাদের বনানী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হবে। সভায় দলের সংসদ সদস্যদের উপস্থিত থাকতে বলা হয়েছে। গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা শঙ্কাজনক। যেকোনো সময় এ অবস্থার আরো অবনতি ঘটতে পারে। এরশাদের অসুস্থতা, চিকিৎসাসহ তার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে দলের প্রেসিডিয়ামের এই জরুরি সভা ডাকা হয়েছে। সভায় দলের এমপিদের আমন্ত্রণ জানানো হয়েছে। সভায় বিভাগীয় সাংগঠনিক মতবিনিময়ের প্রস্তাবনা তুলে ধরা হতে পারে। তৃণমূল নেতাদের প্রস্তাবনা নিয়ে আলোচনা পর্যালোচনা হবে প্রেসিডিয়ামের সভায়। এ বিষয় সাংগঠনিক সিদ্ধান্তও আসতে পারে।

প্রেসিডিয়ামের জরুরি সভায় উপস্থিত থাকতে প্রেসিডিয়াম সদস্য ও দলীয় সংসদ সদস্যদের অনুরোধ জানিয়েছেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।
এদিকে বাংলাদেশ সফরে আসা ভারতের ১৩ সদস্যের এক প্রতিনিধি দল এরশাদের আরোগ্য কামনা করে প্রার্থনা করেছেন। গতকাল মঙ্গলবার তারা এরশাদের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জিএম কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন। তারা জাপা চেয়ারম্যানে এরশাদের রাগমুক্তি এবং সুস্থ্যতা কামনায় প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ