Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরে বাংলানগরে ৬ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর আগাগাঁওয়ের শেরেবাংলানগর থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- সাদ্দাম হোসেন (২৫), মো. ইমন (২২), সুজন খান (২৩), মো. রাসেল (২১), মো. রায়হান (২০) ও নয়ন (২৮)। গত সোমবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-২ এর এএসপি মোহাম্মদ সাইফুল মালিক বলেন, সোমবার রাত সাড়ে ১০টার দিকে শেরেবাংলানগর থানাধীন নিউরো সাইনস হাসপাতালের বিপরীত পাশে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা। এসময় ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে দুটি চাপাতি এবং দুটি চাকু উদ্ধার করা হয়েছে।
তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা ফাঁকা বাড়ি ও ফ্ল্যাটের গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে চুরি-ডাকাতি করে থাকে। এছাড়া দীর্ঘদিন ধরে শহরের সুবিধাজনক স্থানে লোকজনকে চাপাতি, ছোরা, চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ