Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০, আহত ২৫

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডি এলাকায় অভিজাত হোটেলের সামনে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ১০জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন। তাদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক।তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। তবে হতাহতদের কারো নাম পরিচয় জানা যায়নি। শুক্রবার ভোর আনুমানিক সোয়া ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, ঢাকাগামী একটি পাথরবোঝাই একটি ট্রাক উক্ত স্থানে পৌঁছালে দিনাজপুরমুখী রেখা এন্টারপ্রাইজের অপর একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ১০ পুরুষ যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ২৫জন।পুলিশ ও স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।অপরদিকে মহাসড়কের ওপর আড়াআড়িভাবে দুর্ঘটনাকর্বলিত যানগুলো আটকে পড়ায় প্রায় পৌনে এ ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ