Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাজেটে হতাশ মেননের ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:১৮ এএম

সাধারণ মানুষের দাবি উপেক্ষা করে সংসদে গৃহিত বাজেট সম্পর্কে চরম হতাশা প্রকাশ করেছে রাশেদ খান মেননের নেতৃত্বাধীন ওয়ার্কাস পার্টি। গতকাল পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত পুলিটব্যুরোর সভায় বলা হয়, বাজেট উপস্থাপন ও তার পরবর্তীতে গৃহীত ব্যবস্থায় মধ্যবিত্ত ও গরীব মানুষের জীবন যাত্রার ব্যয় অনেক বেড়ে যাবে। অন্যদিকে ঋণখেলাপি ও কালো টাকার মালিকরা আরও বিত্তবান হবে। বাজেট অনুমোদন হওয়ার পর পরই গ্যাসের মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের জীবন যাপনকে দুর্বিষহ করে তুলবে। পুলিটব্যুরোর সভায় গ্যাসের মূল্যবৃদ্ধিকে অবৈধ ও আইন বর্হিভূত অখ্যায়িত করে এ নিয়ে সংসদে বিস্তারিত আলোচনার দাবি করা হয়।

রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত পুলিটব্যুরোর সভায় পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা রাজনৈতিক ও সাংগঠনিক আলোচনার সূত্রপাত করেন। সভায় উপস্থিত ছিলেন দলের পুলিটব্যুরোর সদস্য বিমল বিশ্বাস, আনিসুর রহমান মল্লিক, নুরুল হাসান, মাহমুদুল হাসান মালিক, ড.সুশান্ত দাস, ইকবাল কবির জাহিদ, নুর আহমদ বকুল, কামরুল আহসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ