Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাজারীবাগে ইয়াসিন হত্যাকান্ড দুই কিশোর গ্যাংয়ের দ্ব›দ্ব : আটক ১০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:১৮ এএম

রাজধানীর হাজারীবাগ থানাধীন রায়েরবাজার এলাকায় কিশোর ইয়াসিন আরাফাত (১৬) খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ। লাভ লেন ও বাংলা গ্যাং নামে দুটি কিশোর গ্যাংয়ের দ্ব›েদ্বই এ খুন হয়। এদিকে, হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল সোমবার পর্যন্ত বাংলা গ্যাংয়ের ১০ কিশোরকে আটক করেছে পুলিশ।

তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত ৫টি ছুরি ও চাকু জব্দ করা হয়েছে। হাজারীবাগ থানা সূত্র এসব বিষয় নিশ্চিত করেন। আটক ১০ কিশোরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে ইতোমধ্যে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত শনিবার রাতে হাজারীবাগ থানাধীন রায়েরবাজারের টালি অফিস এলাকার জরিনা শিকদার স্কুলের সামনের রাস্তা থেকে কিশোর ইয়াসিন আরাফাতের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ইয়াসিন কিশোর গ্যাং ‘লাভলেন’ গ্রুপের সক্রিয় সদস্য ছিলো। ৭ দিন আগে ‘বাংলা গ্রুপ’ নামের প্রতিপক্ষ দলের প্রধান সৈকতকে মারধর করা নিয়ে এ হত্যাকান্ড ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ