Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মামলা তুলে নিতে স্কুলশিক্ষিকাকে হুমকি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক শিক্ষিকা ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করে প্রভাবশালী আসামীদের অব্যাহত হুমকিতে ওই শিক্ষিকা ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে ওই স্কুল শিক্ষিকা জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি এবং বড় ভাই রুহুল আমিন রোববার সন্ধ্যায় মঠবাড়িয়া প্রেস ক্লাব এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, তার বোন স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তার বোনের সাথে মামাতো ভাই স্বপন ও খোকন মুন্সির সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে স্বপন ও খোকন উপজেলার সেনের টিকিকাটা গ্রামের মৃত আঃ ছত্তার ফরাজীর ছেলে দুলাল ফরাজীকে দিয়ে ওই শিক্ষিকা স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করাতো। একপর্যায়ে দুলাল ফরাজী ওই শিক্ষিকার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায়। এঘটনায় স্কুল শিক্ষিকা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করলে দুলালকে থানা পুলিশ গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করেন। দুলাল স¤প্রতি জেল থেকে জামিনে এসে স্বপন ও খোকন মুন্সিকে নিয়ে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন, জিডির তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মঠবাড়িয়ার কলেজ শিক্ষার্থীদের নবীন বরণ

পিরোজপুরের মঠবাড়িয়ার মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির নবী শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান গতকাল সোমবার সকালে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এসময় নবীন একাদশ শ্রেণির বিজ্ঞান,ব্যবসা ও মানবিক বিভাগের সকল শিক্ষার্থীদের বর্ণাঢ্য আয়োজনে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

কলেজ অধ্যক্ষ আজিম উল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বি আর ডিবির চেয়ারম্যান আরিফ উল হক।

এ নবিন বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রভাষক তপন কুমার হালদার, কবিতা মদক , ফতিমাতুজ্জোহরা, প্রশান্ত কুমার মিত্র, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু শিক্ষার্থী কামরুন নাহার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ