Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীতে ব্যতিক্রমী আয়োজন

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে ডিডিপি ফেসবুক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসব বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সন্ধ্যায় ঈশ্বরদীর সুনামধন্য ডিডিপি মিউজিক একাডেমি ও বাউল সম্প্রদায় ফেসবুক অপব্যবহার, বাল্যবিবাহ বন্ধ, অপসাংস্কৃতি রোধ, মাদক দ্রব্য নির্মূল, দূর্নীতি প্রতিরোধে জনসচেতনতা ও গণ উদ্বুদ্ধকরণের লক্ষ্যে এইসব কর্মসুচির আয়োজন করে।

ডিডিপির চেয়ারম্যান, দৈনিক ইনকিলাবের ঈশ্বরদী প্রতিনিধি সিনিয়র সাংবাদিক গীতিকার সুরকার কবি ও শিল্পী এস এম রাজার সভাপতিত্বে অনুষ্ঠিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (আরএমও) ডা. সফিকুল ইসলাম শামীম, ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. আসলাম হোসেন, জেএসএস ও টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদ আকতার পান্না উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় সাংগঠনিক ও আঞ্চলিক কমিটির সাধারণ স¤পাদক মো. ইব্রাহিম হোসেন, ঈশ্বরদী কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মো. লুৎফর রহমান, সাপ্তাহিক জংশনের উপস¤পাদক ডিডিপির পরিচালক সংগীত ওস্তাদ মাসুদ রানা, পৌর যুবলীগের সাধারণ স¤পাদক আরিফুল ইসলাম লিটন, সংস্কৃতি সেবী ও পৃষ্ঠপোষক নিহারুল চেয়ারম্যান, গীতিকার সুরকার ও শিল্পী এস টি এল শামীম প্রমুখ শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের কুইজ প্রতিযোগিতার প্রথম পর্বের বিজয়ী সুবল কুমার, মাহমুদ খান, মো. রমজান আলী এবং দ্বিতীয় পর্বের এস আই নাজমুল, এএসআই আজিজুল হাকিমের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসবে সংগীত পরিবেশন করেন এসএম রাজা, তৌশি, রুপা, রাখি, রিমী, রকি, লিটন বাউল, অন্তু, মেঘলা, কামিনী বাউল, আমজাদ বাউল, সেলিম বাউল, আরিফুল ইসলাম লিটনসহ ডিডিপি মিউজিক একাডেমি ও বাউল স¤প্রদায়ের শিল্পীবৃন্দ। প্রচুর দর্শক শ্রোতা গভীর রাত ভরে এসব অনুষ্ঠান উপভোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ