Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহীনের ভ্যান ছিনতাইকারীদের গ্রেফতার দাবি

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

সাতক্ষীরায় কিশোর ভ্যানচালক শাহীনকে রক্তাক্ত জখম করে ভ্যান ছিনতাইকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল সোমবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আহবানে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

জেলা নাগরিক কমিটির আহবায়ক আনিসুর রহিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি প্রিন্সিপাল আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, নাগরিক কমিটির সদস্য সচিব অ্যাড. আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, বাসদ নেতা অ্যাড. আজাদ হোসেন বেলাল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, অ্যাড. এবিএম সেলিম, অ্যাড. আলমাহমুদ পলাশ, ভূমিহীন নেতা আলী নুর খান বাবুল, উন্নয়ন কর্মী ফরিদা আক্তার বিউটি, মাধব চন্দ্র দত্ত প্রমুখ।

বক্তারা বলেন, কিশোর শাহীনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ছিনতাইয়ের ঘটনা আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির ইঙ্গিত দিচ্ছে। তিন দিন পেরিয়ে গেলেও ছিনতাইকারীরা কেউ গ্রেফতার হয়নি। অপরদিকে হাতপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে শাহীন। বক্তারা ছিনতাইকারীদের গ্রেফতারে ব্যর্থ হওয়ায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি জানান।

প্রসঙ্গত, গত ২৮ জুন শুক্রবার জীবিকা নির্বাহের তাগিদে যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে কিশোর শাহীন ভ্যান চালাতে বের হয়। এ সময় তার ভ্যানে কয়েকজন যাত্রীবেশী ছিনতাইকারী ওঠে। তাদের নিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটায় আসার পথে ধানদিয়া গ্রামে পৌছুলে যাত্রীবেশী দুর্বৃত্তরা তার মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম ও অচেতন করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। বর্তমানে মুমূর্ষু অবস্থায় সে ঢাকা মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ