Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দিলওয়ার মাসউদ শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার কৃতিসন্তান ড. মো. দিলওয়ার মাসউদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। এ উপলক্ষে ঢাকার আর্ন্তজাতিক মাতৃভাষা ইনস্টিটিউট সেগুন বাগিচায় এক আড়ম্বরপুর্ণ অনুষ্ঠানে তাকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি তার হাতে পুরষ্কার তুলে দেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব গোলাম মো. সোহরাব হোসাইন।

জানা যায়, গত এপ্রিল থেকে শুরু করে উপজেলা, জেলা এবং বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়ে গত ২০ জুন জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় তিনি এই শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেন। ড. মাসউদ ভ‚ঞাপুর উপজেলার ফসলান্দি গ্রামের প্রয়াত অধ্যাপক মো. শফী উদ্দীন, মাতা মিসেস আমিনা সুলতানার সন্তান। বর্তমানে তিনি ভ‚ঞাপুর ফাযিল মাদরাসার সহকারি অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ