Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় নারীর লাশ উদ্ধার

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

কক্সবাজারের চকরিয়ায় ইয়াছমিন আক্তার (২৮) নামের তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে গত শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টার দিকে খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত গৃহবর্ধূর লাশ উদ্ধার করেছে। নিহত ইয়াছমিন আক্তার ওই এলাকার তরকারী ব্যবসায়ী মো. শাহাব উদ্দিনের স্ত্রী। পূর্ব বড় ভেওলা ইউপি চেয়ারম্যান নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে এটি কি হত্যা না আত্মহত্যা তা নিয়ে পুলিশ ও জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান জানান, পূর্ব বড় ভেওলা নোয়াপাড়া এলাকায় এক গৃহবধূর লাশের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এস আই অরুণ কান্তি চাকমা নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ