Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুলিশের অভিযানে আটক ৩

বিরামপুরে আলোচিত শিশু হত্যা

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ও তদন্ত ওসি মো. সোহেল রানা নেতৃত্বে পুলিশ এক অভিযান চালিয়ে বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে আলোচিত শিশু আশিক বাবু হত্যাকারী ৩ ঘাতককে গত ২৯ জুন রাতে আটক করে।
বিরামপুর থানা ওসি মনিরুজ্জামান জানান, আটকেরা হলেন- রোজিনা আকতার (২৩) স্বামী আকরামুল, আকরামুল হক (২৫) পিতা, ইয়ার উদ্দিন সাং গোপালপুর, বিরামপুর, দিনাজপুর। অপরজন হলেন, নবাবগঞ্জ উপজেলার পুর্বজয়দেবপুর গ্রামের এনামুল হক পুত্র পিয়ারুল (৩২)। ওসি আরো জানান, আটক ৩ জনের প্রত্যেকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতের আবেদন করা হয়েছে।

প্রকাশ, গত শুক্রবার গভীর রাতে, দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নেরে হামলাকুড়ি (গোপালপুর) গ্রামের আকতারুজ্জামান শাহিন আলমের ঘর থেকে ৩ বছরের শিশু আশিক বাবুকে দুর্বিত্তরা তাদের বাবা মায়ের কোল থেকে অপহরণ করে নিয়ে যায় এবং ২ লাখ টাকা মুক্তিপন দাবি করে। শিশু আশিকের পরিবার মুক্তিপন দিতে অপারগতা প্রকাশ করলে, শিশুটিকে অপহরনকারীরা নৃশংসভাবে হত্যা করে, বাড়ির পাশবত্তী ১০০ ফিট দুরে পাঁ ক্ষেতে শিশু অশিককে নৃসংশভাবে হত্যা করে লাশটি ফেলে রেখে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ