Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে শাস্তির দাবিতে মানববন্ধন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রকাশ্য দিবালোকে শিশু সন্তানের সামনে পিরোজপুর ইউপির সাবেক চেয়ারম্যানের ছেলে ব্যবসায়ী রাসেল ভূঁইয়া (৩৫)র’ উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গত শনিবার বিকেলে বাংলাদেশ লোক ও কারুশিল্প যাদুঘরের সামনে এ কর্মসূচি ও বিক্ষোভ মিছিল পালন করা হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকার কয়েক শত নারী-পুরুষ অংশগ্রহন করেন। এসময় এলাকাবাসী হামলাকারী ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। গত শরিবার রাতে মামলার আসামী ইউসুফ আলীকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়ার বড় ছেলে রাসেল ভূঁইয়া তার পাঁচ বছর বয়সী মেয়ে রাইফা ও চার বছর বয়সী ভাতিজা সানজিদকে নিয়ে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় আইয়ুব প্লাজার তৃতীয় তলায় অবস্থিত এনএফসি চাইনিজ রেস্টুরেন্টে খেতে যান। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা সোনারগাঁয়ের স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার হৃদয় ওরফে গিট্টু হৃদয়, বিশাল, আরাফাত, রাসেল, ইউসুফ আলী, ইমরানসহ আরও ১০/১২জন সন্ত্রাসী বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে রেন্টুরেন্টে ঢুকে পড়ে। তারা আমার ছেলে রাসেলের কাছে ৫ লাখ টাকা চাদা দাবি করে। তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা তার সামনে থেকে রাইফা ও সানজিদা নামের দু’টি শিশুকে অপহরন করার চেষ্টা করে। এ সময় রাসেল বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।

এ ঘটনায় আহত রাসেলের পিতা সিরাজুল হক বাদী হয়ে শুক্রবার রাতে ৭ জনের নাম উল্লেখসহ আরও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ইউসুফ আলী নামের এক আসামীকে গ্রেফতার করে রবিবার দুপুরে আদালতে প্রেরন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ