Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্ররাই স্বপ্নের দেশ গড়বে -জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের এমপি বলেছেন, জ্ঞানসমৃদ্ধ জাতি গঠনে জাতীয় ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। জাতীয় ছাত্র সমাজই এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকার রাখবে। ছাত্র সমাজকে জ্ঞান আহরণের পাশাপাশি দেশ ও জাতির স্বার্থে দেশের ইতিবাচক রাজনীতিতেও ভূমিকা রাখতে হবে। গতকাল জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্য়বাক ও সদস্য সচিবের নাম ঘোষণাকালে তিনি এ কথা বলেন।
এ সময় জি এম কাদের এমপি জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্য়বাক মো. জামালউদ্দিন এবং সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর নাম অনুমোদন করেন। আগামী ১৫ সেপ্টেম্বর জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন হবে।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা মোস্তাকুর রহমান মোস্তাক, শাহী-ই-আজম, ফখরুল আহসান শাহাজাদা, অ্যাডভোকেট আবদুল হামিদ ভাসানী, শামিম আহমেদ রিজভী, মাখন সরকার, সৈয়দ ইফতেখার আহসান হাসান, মিজানুর রহমান মিরু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ