Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালভার্ট, স্কুল, কলেজ, মাদরাসার ফাইলগুলোও যেন দ্রুত আসে : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৩:১৫ পিএম

কিছু নথিপত্র খুব দ্রুত পেলেও গ্রামের রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ, স্কুল, কলেজ ও মাদরাসা নির্মাণের মতো নথিগুলো তাঁর কাছে অনেক দেরিতে পৌঁছায় বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

আজ শনিবার রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে পরিকল্পনা মন্ত্রণালয়ের ‘কার্যক্রম বিভাগে একটি নতুন ডিজিটাল ডাটাবেজ সিস্টেম স্থাপনের মাধ্যমে উন্নয়ন বাজেট ব্যবস্থাপনা পদ্ধতি শক্তিশালীকরণ’ প্রকল্পের ওপর আয়োজিত এক কর্মশালায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

এম এ মান্নান বলেন, ‘আমি স্টেশনে গেলেও ফাইল পাই, এয়ারপোর্টে গেলেও ফাইল পাই। আমি এতে কিছু মনে করি না। আমার কাছে ওই ফাইলগুলো যায়, অন্য ফাইলগুলো যায় না। কিন্তু আমি চাইব, অন্যান্য যেমন- কালভার্ট, স্কুল, কলেজ, মাদরাসার ফাইলগুলোও যেন দ্রুত আসে। এতে আপনি পূণ্য পাবেন, আমি আনন্দ পাব।’

তিনি আরো বলেন, ‘আপনারা আমার কাছে যেকোনো সময় ফাইল নিয়ে আসতে পারেন। এমনকি আমি ওয়াশরুমে থাকলেও। আমি স্বাক্ষর করব। কিন্তু জনগণের উপকার যেন হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিকল্পনামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ