Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পলাতক দেবর-ভাবী শ্রীঘরে

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ১২:০৬ এএম

গাজীপুরের কাপাসিয়ায় অনৈতিক সম্পর্ক স্থাপন করে বাড়ি থেকে পালিয়ে যাওয়া দেবর-ভাবীকে কাপাসিয়া থানা পুলিশ গত বুধবার রাতে গ্রেফতার করেছে। এব্যাপারে পিতা সিদ্দিকুর রহমান বাদী হয়ে পুত্র আক্তার হোসেন মিঠুন (২২) ও বড় পুত্রবধু মোসাঃ সুমী আক্তারের (২৫) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। তাদের গাজীপুর আদালতে প্রেরন করা হয়েছে।

জানা যায়, উপজেলার তরগাঁও দক্ষিন পাড়ার সিদ্দিকুর রহমানের বড়পুত্র মো. সেলিম (৩০) মনোহরদীর দৌলতপুর গ্রামের হযরত আলীর কন্যা সুমী আক্তারকে বিয়ে করে। ইতোমধ্যে তাদের ৫ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। দীর্ঘদিন ধরে সেলিম বিদেশে। এই সুযোগে দেবর মিঠুন ভাবী সুমী’র সাথে অনৈতিক সর্ম্পক গড়ে তোলে। গত ১২ জুন বিকালে ভাবীকে নিয়ে উধাও হয়ে যায়। এসময় তারা স্বামী সেলিমের বিদেশ থেকে পাঠানো নগদ ১ লাখ টাকা ও ১ লাখ ৪০ হাজার টাকার স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। বর্তমানে দেবর-ভাবী গাজীপুর শ্রীঘরে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ