Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অল্পের জন্য প্রাণে রক্ষা পেল পরিচ্ছন্ন কর্মী হাসিনা

চাখার হাসপাতালের বেহাল দশা

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ১২:০৬ এএম

বানরীপাড়ার চাখার দশ শয্যার হাসপাতালের পরিছন্ন কর্মী হাসিনা অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন। গতকাল সকালে পরিছন্ন কর্মী হাসিনা হাসপাতালের নিচ তলার পরিবার কল্যাণ সহকারীর কক্ষে কাজ করার সময় হটাৎ উপর থেকে ছাদের পলেস্তরা ভেঙে তার শরীরে উপর পরে। এতে হাসিনা আহত হন এবং অল্পের জন্য প্রাণে রক্ষা পান। দীর্ঘদিন ধরে এ হাসপাতালের বেহাল দশায় পড়ে আছে। হাসপাতলের দোতলার প্রতিটি কক্ষ থেকে ছাদের পলেস্তরা পরে কক্ষগুলো ভুতুরে পরিবেশ সৃস্টি হয়েছে। সামান্য বৃস্টির হলে পানি জমা হয়ে সমস্ত ফ্লোর সয়লাব হয়ে যায়। হাসপাতালের নিচতলার অবস্থা ও একই রকম। ডাক্তারদের কক্ষের ছাদের পলেস্তরা যে কোন সময় ভেঙে পড়ে মারত্মক দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

এ হাসপাতালের ডাক্তার ও নার্স কোয়াটার দীর্ঘদিন ধরে ভুতের বাড়ির অবস্থায় রয়েছে। এ ব্যাপারে কর্মিদের অভিযোগ মাঝে মাঝে প্রকৌশলীরা ভিজিট করেন পরিস্থিতি দেখেন কিন্তু কোন প্রতিকার হয় না, আমরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছি।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম কবির হাসান জানান, চাখার হাসপাতালের বেহাল দশার ব্যাপারে অনেক বার স্বাস্থ্য প্রকেশৈল অধিদপ্তরে চিঠি দেয়া হয়েছে। এখন পর্যন্ত আশা অনুরুপ কোন তথ্য আমার কাছে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ