Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বৈদ্যুতিক তারে জড়িয়ে মাদরাসাছাত্রীর মৃত্যু

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ১২:০৬ এএম

চাঁদপুরের কচুয়ার রাগদৈল গ্রামে বৈদ্যুতিক তারেপৃষ্ট হয়ে পারভীন আক্তার (১৫) নামের এক মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। ওই গ্রামের মিজানুর রহমার মিয়াজীর কন্যা, মাদরাসা ছাত্রী পারভীন আক্তার গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ গৃহে বৈদ্যুতিক তারে পৃষ্ট হলে তাকে উদ্ধার করে রাত ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল শুক্রবার জানাজা শেষে তার লাশ রাগদৈল গ্রাম দাফন করা হয়। খবর পেয়ে স্থানীয় সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো. মোবারক হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


উচ্ছেদ ও জরিমানা
চাঁদপুরের কচুয়া পৌরসভাধীন কোয়া গ্রামে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ড্রেজারে বালি উত্তোলন ও বিক্রির অভিযোগে অবৈধ ড্রেজারের পাইপ, ড্রেজার মেশিন জব্দ ও ড্রেজার মালিক আবু তাহেরকে ২০ হাজার টাকা জমিানা করেছে ভ্রাম্যমান আদালত। গত বৃহস্পতিবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমন দে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পরিবশে সংরক্ষন ১৯৯৫ আইনে আবু তাহেরকে ২০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় কচুয়া থানার এসআাই মো. হুময়ান কবির ও এএসআই মো. শফিকুল ইসালামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ