Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোখের জলে সানজিদাকে শেষ বিদায়

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৩ এএম

কুলাউড়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত সানজিদা আক্তারের লাশ তার মা রাশিদা বেগমের কাছে হস্তান্তর করেছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার দুপুরে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছ রহমান লাশ হস্তান্তর করেন। রাশিদা বেগম মেয়ের লাশ নিয়ে অ্যাম্বুলেন্সযোগে গ্রামের বাড়ি বাগেরহাটে রওয়ানা দেন। সেখানেই দাফন হবে সানজিদার লাশ। লাশ হস্তান্তরের সময় সানজিদার সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। চোখের জলে প্রিয় সহকর্মীকে শেষ বিদায় জানান।

লাশ হস্তান্তরকালে উপস্থিত ছিলেন ওসমানী হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক রেনু আরা আক্তার, নার্সিং মেডিকেলের প্রিন্সিপাল ফয়সাল আহমদ চৌধুরী, সিলেট নার্সিং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সম্পাদক সুলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চন্দ্র দাস, নার্সিং স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি অনিক দে, সাধারণ সম্পাদক সিঁথি শিকদার, কোষাধ্যক্ষ তানজিনা তিথি প্রমুখ।

গত রোববার দিবাগত রাতে কুলাউড়া উপজেলার বরমচালে উপবন এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় নিহত হন সানজিদা আক্তার। তিনি বান্ধবী ফাহমিদা ইয়াসমিনকে সাথে নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাটে যাচ্ছিলেন। কিন্তু দুর্ঘটনায় দুজনই নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ