Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে যুবতী ধর্ষণ গ্রেফতার-১

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

গৌরনদী উপজেলা সংবাদদাতা : বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামে বুধবার দিবাগত রাতে এক যুবতী (২০)কে ধর্ষণ করেছে এক নরপশু। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করতে না পারলেও এলাকাবাসী ধর্ষণের চেষ্টাকারী মনির সরদারকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। এ ব্যাপারে কালকিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের ধর্ষিতা যুবতী বাদী হয়ে ধর্ষকসহ ২ জনকে আসামি করে বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতাকে গতকাল দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
গৌরনদী মডেল থানার ওসি মো: আলাউদ্দিন মিলন জানান, মোবাইল ফোনের মিসকলের মাধ্যমে গত ২ মাস পূর্বে উপজেলা ধানডোবা গ্রামের সুজন হাওলাদারের সাথে কালকিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের এক যুবতী (২০)র প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর সুজন হাওলাদার বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে নিয়ে কয়েকবার ধর্ষণ করে। ধর্ষিতা যুবতীকে বিয়ে করতে গড়িমসি করে সুজন। সর্বশেষ বিয়ের প্রলোভন দেখিয়ে সুজন হাওলাদার বুধবার রাতে যুবতীকে ধানডোবা গ্রামের মনির সরদারের পান বরজের ভেতর নিয়ে ধর্ষণ করে। এরপর ধর্ষক চোখের আড়ালে গেলে ধর্ষকের সহযোগী মনির সরদার যুবতীকে ধর্ষণের চেষ্টা করলে যুবতী চিৎকার দিলে এলাকাবাসী ছুটে এসে মনিরকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে কালকিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের ধর্ষিতা যুবতী বাদী হয়ে ধর্ষকসহ ২ জনকে আসামি করে গতকাল বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতাকে গতকাল দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মনির সরদারকে গতকাল দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ