Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ২ যুবককে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে ইসমাইল হোসেন (৩০) এবং মাসুদ রানা (২৮) নামে দুই যুবককে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার গোকুলনগর পান মোকামে এই ঘটনা ঘটে।
আহত ইসমাইল হোসেন সদর উপজেলার গোকুল নগর এলাকার আব্দুর রহমানের ছেলে এবং মাসুদ রানা নওদাপাড়া এলাকার মোত্তালেব হোসেনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব বিরোধের জের ধরে আজ বৃহস্পতিবার সকালে শহরতলীর গোকুলনগর পানমোকামে ইসমাইল হোসেন নামের এক যুবককে কুপিয়ে জখম করে মাসুদ রানা নামে স্থানীয় এক সন্ত্রাসী। এ ঘটনায় এলাকাবাসীরা ক্ষুদ্ধ হয়ে মাসুদকে ধাওয়া করে ধরে তার অস্ত্র দিয়েই তাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রাই আহতদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে এ ব্যাপারে এখনও কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ