Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর যাত্রাবাড়ীতে শটগানের গুলিতে শিশুসহ আহত ৫

দু’টি শটগান ও গুলি উদ্ধার ঘটনার পর থেকে মুক্তিযোদ্ধা ও তার ছেলে পলাতক থানায় মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় একটি বাসার ভেতর শটগানের গুলিতে একই পরিবারের চার জনসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। একটি ক্লাবের নিয়ন্ত্রণ নিয়ে এই সংঘর্ষের সময় গুলিতে ওই ৫জন আহত হন। আহতরা হলেন- ওই এলাকার টাইলস মিস্ত্রি হাফিজুল ইসলাম (২৪), তার ভাতিজি আবিদা (৫), ভাগিনা জুনায়েত (৪), ছোট ভাইয়ের স্ত্রী সাথি (২০) এবং একই এলাকার জাহিদুল ইসলাম এনায়েত (২৪)।

গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আব্দুল্লাহ জানান, তারা শনির আখড়ার গোবিন্দপুর এলাকার রহিম সর্দারের বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া। শনিবার রাত ১১টার দিকে বাসায় খাওয়ার সময় বাইরে থেকে জানালা দিয়ে হঠাৎ করে আসা শটগানের গুলিতে দুই শিশুসহ বাসার ভিতরে থাকা তার ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী আহত হয়। আহতদের শরীরের বিভিন্ন স্থানে শটগানের গুলি এসে লাগে। বর্তমানে তারা ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
তিনি আরও জানান, বাসার পাশে একটি মাঠে গন্ডগোলের ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ওই ঘটনা থেকেই গুলির ঘটনা ঘটেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৭০। মামলার প্রাথমিক তদন্ত সূত্রে জানা যায়, ঘটনার সময় মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে এক প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করছিলেন। কিছুক্ষণ পর রাগান্বিত হয়ে তারা গুলি ছুড়তে থাকেন। এ সময় জানালা দিয়ে এই পরিবারের সদস্যদের গায়ে গুলি লাগে।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এক প্রতিবেশীর সঙ্গে বাকবিতন্ডার এক পর্যায়ে মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে গুলির ঘটনাটি ঘটিয়েছেন। তাদের ব্যবহৃত লাইসেন্স করা দুইটি শটগান ও গুলি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। তারা দুইজনই বর্তমানে পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় গুলিবিদ্ধদের খোঁজ নিচ্ছে পুলিশ। তারা আশংকামুক্ত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ