Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১২:০৫ এএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আলালউজ্জামান আলাল নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে নিজ বাড়ি থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আলাল উজ্জামান আলাল চিয়ারি গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

আক্কেলরপুর থানার ওসি কিরণ কুমার রায় জানান, আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শেণীর ছাত্রীকে ওই স্কুলের সহকারি শিক্ষক আলাল উজ্জামান আলাল দির্ঘদীন ধরে বিভিন্ন সময়ে কুপ্রস্তাবসহ যৌন হয়রানি করে আসছিলেন। ছাত্রীটি তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছবি নগ্ন করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেন আলাল। পরে ওই ছাত্রী তার বাবা মাকে বিষয়টি জানালে ওই শিক্ষককের বিরুদ্ধে বিদ্যালয়ে অভিযোগ করেন ছাত্রীর বাবা।

এ ব্যাপারে গত শনিবার সকালে বিদ্যালয়ে জরুরি বৈঠকে অভিযুক্ত শিক্ষক তার অপর্কমের কথা স্বীকার করেন। এ ব্যাপারে ছাত্রীটি বাবা বাদী হয়ে থানায় যৌন নিপীড়নের মামলা করলে আলাল উজ্জামান আলালকে গ্রেফতার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ