Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ায় স্ত্রীর ছুরিকাঘাতে বৃদ্ধ স্বামী নিহত স্ত্রী আটক

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্ত্রীর ছুরিকাঘাত করে হত্যা করেছে তার স্বামীকে। এ ঘটনায় নিহতের স্ত্রী আছিয়া খাতুন (৩২) কে আটক করেছে পুলিশ। তার বাড়ি উপজেলার কয়ড়া গ্রামে।
নিহত আবু বকর (৬৫) উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের ছোটকোয়ালিব গ্রামের আকছেদ মন্ডলের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, আবু বকরের স্ত্রী আছিয়ার সাথে স্থানীয় এক ব্যক্তির সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে তাদের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিলো।
এরই জের ধরে বুধবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটির হয়। রাতে আছিয়া খাতুন লোকজন দিয়ে তার স্বামীকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে লাশ পার্শ্ববর্তী হাওয়া গ্রামের মাঠে ফেলে রেখে যায়।
বৃহস্পতিবার সকাল ১০টায় স্থানীয় এলাকাবাসী আবুবকরের লাশ দেখতে পেয়ে স্ত্রী আছিয়া খাতুনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ