Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১৬

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী মা সিএনজির সামনে ও ধল্যা সাদিয়া টেক্সটাইল মিলের সামনে এ দূর্ঘটনা ঘটে।
নিহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে ৭ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কা জনক বলে হাসপাতাল সুত্র জানিয়েছেন।
পুলিশ ও যাত্রীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৪-৭৪৬৯) মহাসড়কের মা সিএনজি পাম্পের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীবাহী বাসটি মহাসড়কের পাশে একটি গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয় এবং কমপক্ষে ১৫ যাত্রী আহত হন।
অপরদিকে রাত তিনটার দিকে মহাসড়কের ধল্যা নামকস্থানে সাদিয়া টেক্সটাইল মিলের সামনে ঢাকাগামী কাঠের গুড়া ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বস্তায় চাপা পড়ে একজন নিহত ও চালক আহত হন। পুলিশ দূর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানের কাঠের গুড়ার বস্তার ভেতর থেকে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বলে জানিয়েছেন।
এ ব্যাপারে মির্জাপুর হাইওয়ে থানার ওসি মো. হুমায়ূন কবীর বলেন, নিহতদের নাম জানা যায়নি তবে একজনের বাড়ি বগুড়ার সান্তাহার উপজেলায় বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ