Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টেশন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৯ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সমন্বয়ে দিনব্যপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন ইউএনও সোলেমান আলী। কর্মশালায় স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য অফিসার তৌফিকুল ইসলাম। এসময় আরোও বক্তব্য দেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেজিয়া বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আব্দুস সোবহান, সুন্দরগঞ্জ সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি দৈনিক ইনকিলাব উপজেলা সংবাদদাতা মোশাররফ হোসেন বুলু, সাধারণ সম্পাদক একেএম শামছুল হক, সাংবাদিক আবু বক্কর সিদ্দিক, বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান নজমুল হুদা, তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু, হরিপুর ইউপি চেয়ারম্যান নাফিউল ইসলাম জিমি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজা প্রমুখ। ওরিয়েন্টেশনে নেতৃস্থানীয় ৪০ ব্যক্তি অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ