Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

এমটিবি এবং বিজ্কেয়ারের মধ্যে চুক্তি

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি), সামাজিক দ্বায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে বিজ্কেয়ার (একটি সিএসআর সংস্থা)-এর সাথে যৌথ উদ্যোগে সুন্দরবনে “দি ম্যানগ্রোভ চিল্ড্রেন” নামক একটি প্রজেক্ট পরিচালনা করবে। এ উপলক্ষে সম্প্রতি এমটিবির প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় উক্ত প্রতিষ্ঠানদ্বয়ের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।
মহিউদ্দীন বাবর, প্রধান কার্যনির্বাহী, বিজ্কেয়ার এবং রাশেদ এ. চৌধুরী, প্রাক্তন চেয়ারম্যান ও বর্তমান পরিচালক, এমটিবি, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন। এছাড়াও বিজ্কেয়ারের হেড অব কমিউনিকেশন্স, খন্দকার রিয়াজুল হক এবং এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ খান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার (সিওও), মো. হাসেম চৌধুরী, হেড অব আর্দা ডিভিশন ব্রাঞ্চেস, আজাদ শামসী, হেড অব গ্রæপ ইন্ফ্রাস্ট্রাক্চার, অমিতাভ কায়সার, গ্রæপ চিফ কমিউনিকেশন্স্ অফিসার, সামি আল হাফিজসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমটিবি এবং বিজ্কেয়ারের মধ্যে চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ