Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : নরসিংদীর রায়পুরা উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে নিলক্ষ্মা ইউনিয়নের বীরগাঁও গ্রামে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হক সরকার ও বিজয়ী চেয়ারম্যান তাজুল ইসলামের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে আহতদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নরসিংদী হাসপাতালে মেহেরনগর গ্রামের মহারাজের ছেলে লিটন (২৬) মারা গেছেন। এ সময় শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গত ৭ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে নিলক্ষ্মা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল হক সরকারকে পরাজিত করে বিজয়ী হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. তাজুল ইসলাম। ৮ মে সকালে আতশ আলী বাজারে তাজুল ইসলামের এক সমর্থক উসকানিমূলক কথাবার্তা বললে আব্দুল হক সরকারের সমর্থক আনোয়ার হোসেন প্রতিবাদ করেন। এ সময় দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এ খবর ছড়িয়ে পড়লে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ২০-২৫টি বাড়িতে অগ্নিসংযোগ হয়। আজ বুধবার এ ঘটনার জের ধরে নিলক্ষ্মা ইউনিয়নের হরিপুর, দড়িগাঁও, গোপীনাথপুর, বীরগাঁও, আমিরাবাদসহ সাতটি গ্রামের লোকজন সংঘর্ষে পড়িয়ে পড়ে।
রায়পুরা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ