Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ডাকাতি

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১২:০৬ এএম

 খুলনার রূপসা উপজেলায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে গৃহকর্তাকে জিম্মি করে ৫৫ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালঙ্কার ও দু’টি মোবাইল ফোন নিয়ে গেছে।

গত সোমবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার ইলাইপুর গ্রামের শেখ ফারুক হোসেনের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাহিদুল (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ । ভুক্তভোগী ফারুক হোসেন ওই গ্রামের মৃত শেখ হায়দার আলীর ছেলে। তিনি খান ব্রাদার্স জুট প্রেসের স্টোর কিপার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি জানান, রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে ৩-৪ জন ডাকাত বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এর মধ্যে একজনের মুখ বাঁধা ও বাকি দু’জন খোলা অবস্থায় ছিল। এরা গৃহকর্তা ফারুকের গলায় দা ধরে ঘরের ওয়ারড্রব ও শো-কেস খুলে লুটপাট শুরু করে।

একপর্যায়ে ঘরে থাকা নগদ ৫৫ হাজার টাকা, পৌনে দুই ভরি ওজনের হাতের রুলি, চার আনা ওজনের কানের দুল, ১০ আনা ওজনের গলার চেইন এবং ১৭ হাজার টাকা মূল্যের একটি স্যামসং এ-২০ মোবাইল ফোন ও ১৫ হাজার ৫০০ টাকা মূল্যের শাওমি মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতদল প্রায় আধাঘণ্টা ধরে লুটপাট করাকালিন কোনো প্রকার ডাক-চিৎকার করলে মেরে ফেলার হুমকি দেয়।

গতকাল মঙ্গলবার সকালে খবর পেয়ে রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, মূলত এটা ডাকাতির ঘটনা নয়, চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে তাৎক্ষণিক আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ