Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্ণফুলীতে নেমে মামা-ভাগ্নের করুণ মৃত্যু

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:০৯ এএম

চটগ্রাম হালিশহর হতে কাপ্তাই বেড়াতে এসে কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মাম-ভাগ্নের করুন মৃত্যু হয়েছে। একজনকে মুমূর্ষ অবস্থায় জাল দিয়ে উদ্ধার করে মিশন হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গত বৃহস্পতিবার চটগ্রাম হালিশহর হতে কাপ্তাই শীলছড়ি বাংলাদেশ টি¤¦ার টিকে গ্রুপের পরিবারের কিছু আত্বীয়-স্বজন ঈদের শেষে উক্ত প্রতিষ্ঠানে বেড়াতে আসে। এমন সময় পরিবারের সদস্যরা হাজির টেক নামক প্রতিষ্টানের পার্শ্ববতী কর্ণফুলী নদীতে কয়েকজন গোসল করতে নামে।

গোসল করতে নেমে হঠাৎ পানিতে তলিয়ে যায়। এবার এসএসসি পাশ করা আনোয়ারুল আরিফিন অনু (১৯)কে তাৎক্ষনিক লোকজন মুমূর্ষ অবস্থায় জেলেদের জাল দিয়ে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হলে ডাক্তার মৃত ঘোষণা করে। এবং পানিতে ডুবে নিখোঁজ ছিল ব্যবসায়ী হামেদ হাসান আদর (৩০)। নৌ ডুবুরি দল উপজেলা প্রশাসন ও রেডক্রিসেন্ট দল তৎক্ষনিক অনেক চেষ্টা করে উদ্ধার করতে না পাড়ায় গতকাল শুক্রবার সকাল সাড়ে সাত টায় নিখোঁজ ব্যাক্তির লাশ একই জায়গায় ভাসমান অবস্থায় উদ্বার করা হয়।

এদিকে নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল বলেন, কর্ণফুলী নদীটি খরস্রেত এবং পাহাড়ি এলাকার নদী। নদীতে সব সময় প্রচন্ড স্রোত থাকে। এবং নদীর কোথাও সমতল, কোথায় অগভীর খাদ আবার কিছুটা পড়ে অগভীর খাদে পরিণত হয়। এতে করে প্রতিনিয়ত বিপজ্জনক ঘটনা ঘটে চলছে। তাই তিনি সকল ভ্রমাণার্থী এবং সাধারণ লোকজনকে নদীতে গোসল বা অন্য কোন কাজ না করতে বা কর্ণফুলী নদীতে না নামতে সকলকে আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ